অবশেষে প্রশাসনিক কর্মকর্তা পদে চাকরি পেলেন রবিউলের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক:তীব্র সমালোচনার মুখে গুলশানের হোলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলায় শহীদ সহকারী পুলিশ কমিশনার রবিউল করিমের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা পদে চাকরি প্রদান করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এর আগে গত বৃহস্পতিবার তাকে তৃতীয় শ্রেণির উচ্চমান সহকারীর পদের নিয়োগ প্রদান করা হয় । এ নিয়ে সমালোচনা শুরু হলে শুক্রবার ওই নিয়োগ প্রত্যাহার করে নতুন করে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় প্রশাসনিক কর্মকর্তা পদে এডহক ভিত্তিতে তাকে নিয়োগ প্রদান করা হয়।

নিহত রবিউলের ভাই শামসুজ্জামান শামসের কাছ থেকে জানা যায়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন বৃহস্পতিবার পুলিশ কর্মকর্তা এসি রবিউলের স্ত্রী উম্মে সালমাকে তৃতীয় শ্রেণির উচ্চমান সহকারীর পদে মাস্টাররোলে ৯০ দিনের জন্য দৈনিক ৫২৫ টাকা করে নিয়োগ দিয়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি পাঠায়।

এ নিয়ে তীব্র সমালোচনা শুরু হয় বিশ্ববিদ্যালয়ের সর্ব মহলে। পরে প্রশাসন তাদের অবস্থান থেকে সরে এসে নতুন করে আবার এ নিয়োগ প্রদান করে সংবাদ বিজ্ঞপ্তি পাঠায়।

এ বিষয়ে এসি রবিউলের ভাই শামসুজ্জামান শামস বলেন, গতকালের নিয়োগ পুনর্বিবেচনা করে আমার ভাবীকে প্রথম শ্রেণির পদে নিয়োগ প্রদান করে  আমার ভাইকে সর্বোচ্চ সম্মান দেখাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ প্রশাসন এবং যারাই এ নিয়োগের সঙ্গে জড়িত ছিলেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

তীব্র সমালোচনার মুখে গুলশানের হোলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলায় শহীদ সহকারী পুলিশ কমিশনার রবিউল করিমের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা পদে চাকরি প্রদান করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগে গত বৃহস্পতিবার তাকে তৃতীয় শ্রেণির উচ্চমান সহকারীর পদের নিয়োগ প্রদান করা হয় । এ নিয়ে সমালোচনা শুরু হলে শুক্রবার ওই নিয়োগ প্রত্যাহার করে নতুন করে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় প্রশাসনিক কর্মকর্তা পদে এডহক ভিত্তিতে তাকে নিয়োগ প্রদান করা হয়। নিহত রবিউলের ভাই শামসুজ্জামান শামসের কাছ থেকে জানা যায়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন বৃহস্পতিবার পুলিশ কর্মকর্তা এসি রবিউলের স্ত্রী উম্মে সালমাকে তৃতীয় শ্রেণির উচ্চমান সহকারীর পদে মাস্টাররোলে ৯০ দিনের জন্য দৈনিক ৫২৫ টাকা করে নিয়োগ দিয়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি পাঠায়। এ নিয়ে তীব্র সমালোচনা শুরু হয় বিশ্ববিদ্যালয়ের সর্ব মহলে। পরে প্রশাসন তাদের অবস্থান থেকে সরে এসে নতুন করে আবার এ নিয়োগ প্রদান করে সংবাদ বিজ্ঞপ্তি পাঠায়। এ বিষয়ে এসি রবিউলের ভাই শামসুজ্জামান শামস বলেন, গতকালের নিয়োগ পুনর্বিবেচনা করে আমার ভাবীকে প্রথম শ্রেণির পদে নিয়োগ প্রদান করে আমার ভাইকে সর্বোচ্চ সম্মান দেখাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ প্রশাসন এবং যারাই এ নিয়োগের সঙ্গে জড়িত ছিলেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।