অনলাইন অর্ডারে ঘড়ির বদলে এলো দুটি পেঁয়াজ

নিজস্ব প্রতিবেদক,৪ এপ্রিল: ঘরে বসেই পছন্দের জিনিস পেতে দেশে নানা নামের অনলাইন শপ চালু হয়েছে। এ সেবা নিয়ে একটি ঘড়ি কিনতে গিয়ে লক্ষ্মীপুরে প্রতারিত হয়েছেন পিয়াস সরকার নামে এক যুবক। ঘড়ির জন্য ১ হাজার ৮০০ টাকা দিয়ে তিনি পেয়েছেন দুটি পেঁয়াজ।

‘স্মার্ট শপ ঢাকা’ নামে একটি অনলাইন মার্কেটিং পেজ তার সঙ্গে এ প্রতারণা করে। এ ঘটনায় তিনি লক্ষ্মীপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পিয়াস লক্ষ্মীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাঞ্ছানগর এলাকার জয়দেব সরকারের ছেলে ও স্কাই ইন্টারনেটের লক্ষ্মীপুর শাখার ব্যবসায়ী।

জিডিতে বলা হয়, সোমবার (১ এপ্রিল) ‘স্মার্ট শপ ঢাকা’ নামক একটি অনলাইন পেজ থেকে পিয়াস একটি স্মার্ট ঘড়ি অর্ডার করেন। ঘড়িটির দাম ১ হাজার ৮০০ টাকা। ঘড়িটি পেতে ৬০ টাকা এসএ পরিবহনকে বাড়তি বিল দিতে ওই অনলাইন থেকে জানানো হয়েছে। তবে বিক্রেতাদের সঙ্গে তার ফেসবুক পেজের মেসেঞ্জারে যোগাযোগ হয়েছে।

পরে মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এসএ পরিবহন, লক্ষ্মীপুর শাখা থেকে ১ হাজার ৮৬০ টাকা দিয়ে তার নামে আসা ঘড়ির প্যাকেটটি গ্রহণ করেন তিনি। কিন্তু প্যাকেটটি খুলে ঘড়ির বদলে পাওয়া গেছে দুটি পেঁয়াজ। এরপরই তিনি বিল ভাউচারে থাকা বিক্রেতাদের ফোন নম্বরে কল দিয়েও যোগাযোগ করতে পারেননি।

পিয়াস সরকার বলেন, বাক্সটি খুলে ঘড়ির বদলে পেয়েছি দুটি পেঁয়াজ। এরপর থেকেই ওই অনলাইনের নম্বরে কল দিয়েও যোগাযোগ করা যায়নি। পেজটিও বন্ধ দেখাচ্ছে। এ বিষয়ে এসএ পরিবহনকে জানালে তারা থানায় সাধারণ ডায়েরির কথা বলে। পরে সাধারণ ডায়েরির একটি ছায়াকপি এসএ পরিবহনে জমা দিয়েছি।

এ ব্যাপারে এসএ পরিবহনের লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক নুরুল আলম বলেন, পণ্যটির বক্স ও সাধারণ ডায়েরির একটি কপি আমাদের মূল শাখায় পাঠানো হয়েছে। সেখান থেকে তারা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।