প্রাথমিকের বার্ষিক পরীক্ষার প্রশ্নপত্র ‘ফাঁসে’ নয়জন আটক, ১১৩ প্রাথমিকে পরীক্ষা স্থগিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সদরে প্রাথমিকের বার্ষিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ায় মঙ্গলবার রাতে নয়জনকে আটক করেছে পুলিশ। শহরের বিভিন্ন এলাকার মেসে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

আটকরা হচ্ছেন- মো. কাজিম, রফিকুল ইসলাম, রতন মিয়া, আব্দুর রহিম, মো. কামরুল, মোস্তাফিজুর রহমান, রিয়াজ মিয়া, সাখাওয়াত হোসেন ও জাকির হোসেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।

এদিকে, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় বুধবার সদরের ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ে তিনটি শ্রেণির সকল বিষয়ের বার্ষিক পরীক্ষা স্থগিত করেছে প্রশাসন।

বিদ্যালয়গুলোর দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণির বাংলা, ইংরেজি, গণিত, সমাজ, বিজ্ঞান ও ধর্ম পরীক্ষা স্থগিতের নির্দেশ দিয়েছে। এতে বুধবার পূর্ব-নির্ধারিত ইংরেজি বিষয়ের পরীক্ষাও অনুষ্ঠিত হয়নি। এর আগে মঙ্গলবার বাংলা বিষয়ের পরীক্ষা হয়নি।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালা জানান, জেলা প্রশাসনের নির্দেশে প্রাথমিকের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণির সকল বিষয়ের বার্ষিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। গত মঙ্গলবার প্রাথমিক ওই তিন শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু হয়। প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনায় মঙ্গলবার বাংলা বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।