ঢাকা মেডিক্যালে কিশোরী ধর্ষণ, ৬ আনসার সদস্য পলাতক

ঢাকা মেডিক্যালে এক কিশোরীকে নিরাপত্তায় দায়িত্বরত বাহিনী আনসারের ছয় সদস‌্য ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে।  অভিযুক্তরা হলেন- এপিসি একরামুল, আনসার সদস্য আনিসুল, আতিকুল, সিরাজ, বাবুল ও মিনহাজ। আনসারের ঢাকা জেলার কমান্ডেন্ট সাইফুল্লাহ রাসেল  বলেন,  ধর্ষণের ঘটনার দিন (২৭ অক্টোবর)  চাকরি থেকে ইস্তফা দিয়ে চলে গেছে। তারা এখন কোথায় আছে, তা জানা নেই।  ধর্ষণের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

ওই কিশোরীর বাড়ি কুমিল্লার হোমনায়।  বুধবার মামলা করতে শাহবাগ থানায় যান। মামলার প্রক্রিয়া চলছে।  হবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক বিকালে  এই তথ্য নিশ্চিত করেছেন।

কিশোরীর ভাই ঢাকা মেডিক্যালে সাংবাদিকদের জানান, তার বোন মানসিকভাবে অসুস্থ। মাঝে-মাঝে ঘর থেকে বেরিয়ে যায়, আবার ফিরেও আসে। এবার বেরিয়ে যাওয়ার পর ঢাকা মেডিক্যাল থেকে ফোন পেয়ে তারা এসে ধর্ষণের ঘটনা শোনেন। গত ২৭ অক্টোবর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের আউটডোরে ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

ওই কিশোরী ধর্ষণের অভিযোগ করার পর তাকে চিকিৎসা দেওয়ারা কথা জানিয়েছেন হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী ডা. বিলকিস বেগম।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।