জকিগঞ্জের শিক্ষা কর্মকর্তাকে রাঙামাটিতে বদলি

নিজস্ব প্রতিবেদক,জকিগঞ্জ: দায়িত্ব অবহেলার অভিযোগে সিলেটের জকিগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিয়াকে রাঙামাটিতে বদলি করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক বাহারুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে তাকে রাঙামাটির রাজস্থলি উপজেলা শিক্ষা অফিসার হিসেবে বদলি করা হয়।

তবে এ বিষয়ে জানাতে শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিয়ার মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, গত অক্টোবর মাসে সিলেটের জকিগঞ্জের খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে গিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ স্কুল শিক্ষিকা দীপ্তি রানীর ঘুমন্ত ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন। এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগ ওঠে প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে।

এদিকে ওই শিক্ষিকার স্বামী সুবিনয় মল্লিক জানান, ওই শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে গণশিক্ষা মন্ত্রণালয়ে অভিযোগ করা হয়েছিলো। এজন্যই তাকে বদলি করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

এর আগে, ক্লাসে ঘুমিয়ে থাকার অভিযোগে সিলেটের জকিগঞ্জের খলাছড়া স্কুলের শিক্ষিকা দীপ্তি বিশ্বাসকে শোকজ করেছিল উপজেলা শিক্ষা অফিস। জকিগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিজ মিয়া ওই শোকজের চিঠি পাঠিয়েছিলেন।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সিলেটের জকিগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেস্টের দায়িত্ব পালনের সময় স্কুলশিক্ষিকা দীপ্তি বিশ্বাস টেবিলে মাথা রেখে ঘুমিয়ে পড়েন। এ সময় ক্লাস পরিদর্শনে যান স্থানীয় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ। তখন তার সঙ্গে থাকা লোকজন চেয়ারম্যানের মোবাইলে ছবি তোলেন এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। যা ভাইরাল হয়ে যায়। যদিও পরবর্তীতে দীপ্তি বিশ্বাস অসুস্থ ছিলেন বলে দাবি করেন তার স্বামী সুবিনয় মল্লিক।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।