কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ‘এ’ এবং ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ এবং ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ট থেকে ১১টা পর্যন্ত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় কলা ও মানবিকী, সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদভূক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা। শনিবার সকাল ১০টায় শুরু হবে ব্যবসায় শিক্ষা অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা।

‘এ’ ইউনিটের ৩৫০ টি আসনের বিপরীতে ২২,১২৯ জন আবেদনকারী মধ্যে পরীক্ষায় অংশ গ্রহন করেছেন ১৩২৩৪ জন। যা মোট আবেদনকারী ৫৯.৮৫ শতাংশ বলে নিশ্চিত করেন বিজ্ঞান অনুষদের ডিন ও ‘এ’ ইউনিট প্রধান ড. আবু তাহের। ‘এ’ ইউনিটের ফলাফল শনিবার রাতে প্রকাশ কর হতে পারে বলে জানান ড. তাহের।

‘বি’ ইউনিটে মোট ৪৫০ টি আসনের বিপরীতে ১৯,৬৫৭ জন আবেদনকারী মধ্যে কতজন পরীক্ষায় অংশ গ্রহণ করেন তা শুক্রবার সন্ধ্যা ছয়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত গণনা চলছিল। তবে ‘বি’ ইউনিটের সদস্য সচিব ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূইঁয়া জানান, শনিবার রাতে ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হতে পারে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।